‘অনেক সুযোগ দিয়েছি রনিকে, এবার মামলা করব’

প্রকাশকাল- ১৪:৩৫,অক্টোবর ১১, ২০১৭,বিনোদন বিভাগে

tyui-1জাল তালাকনামা দিয়ে স্ত্রীকে ‘মিথ্যা’ ডিভোর্স দেয়ার অভিযোগ উঠেছে তরুণ চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনির বিরুদ্ধে।

তার স্ত্রী তমা বলেন, রনি সবাইকে বলে বেড়াচ্ছে আমাকে ডিভোর্স দিয়েছে সে। অথচ এটি মিথ্যা কথা। আমাদের কোনো ডিভোর্সই হয়নি। নতুন বিয়ে করে অন্য মেয়েকে ঠকানোর ধান্ধায় সে এমন মিথ্যা কথা প্রচার করে বেড়াচ্ছে। এতে পরিবার ও সমাজের কাছে আমি নানা বিব্রতকর প্রশ্নের সম্মুখীন হচ্ছি।

তিনি বলেন, আমি তার সঙ্গে যোগাযোগ করে জানতে চাই কেন সে ডিভোর্স না দিয়েও সবখানে ডিভোর্সের কথা ছড়াচ্ছে? জবাবে সে প্রথমে বলে আমাদের নাকি বিয়েই হয়নি। আমি যখন ছবিসহ নানা কিছু দিয়ে বিয়ের প্রমাণ দিলাম তারপর বলে আমাদের তালাক হয়ে গেছে। প্রমাণ দেখতে চাইলে তালাকের কাগজও পাঠায় ম্যাসেঞ্জারে। সেটি সম্পূর্ণই জাল তালাকনামা। সেখানে বলা হয়েছে, আমাদের বিয়ের দেনমোহর ছিল ১ লাখ টাকা। কিন্তু আমাদের কাবিননামায় ১০ লাখ টাকা দেনমোহরের কথা উল্লেখ আছে।

তমা বলেন, আমি আমার পরিবার, আমার বিয়ের কাজী ও উকিলের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিয়েছি এবার মামলা করব। অনেক ধৈর্য ধরেছি। অনেক সুযোগ দিয়েছি রনিকে। ‍ও আসলে শোধরানোর মানুষ নয়। খ্যাতির মোহে সে অহংকারী হয়ে গেছে। তার অতীত ভুলে গেছে। আমাকে ভালোবাসার ফাঁদে ফেলে বিয়েতে রাজি করিয়েছিল।