আগৈলঝাড়ায় গণধর্ষণ মামলা করে বিপাকে ধর্ষিতা ও তার পরিবার : মামলা প্রত্যাহার করতে ইউপি সদস্যের হুমকির ঘটনায় থানায় জিডি

প্রকাশকাল- ২০:০১,অক্টোবর ১৬, ২০১৭,বরিশাল বিভাগ বিভাগে

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :

আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও করে মোবাইল ফোনে ছড়িয়ে দেয়ার ঘটনায় মামলা করে বিপাকে ধর্ষিতা ও তার পরিবার। মামলা প্রত্যাহার করতে ধর্ষিতা ও তার পরিবারকে আসামী ইউপি সদস্যের পরিবারের হুমকির ঘটনায় থানায় জিডি করা হয়েছে।
ধর্ষিতার মায়ের মাধ্যমে থানায় ডায়েরী সূত্রে জানা গেছে, উপজেলার চেঙ্গুটিয়া গ্রামে প্রবাসীর মেয়ে ও পঞ্চম শ্রেণীর ছাত্রী গণধর্ষণ ও ভিডিও চিত্র ধারণ করে মোবাইল ফোনে ছড়িয়ে দেয়ার ঘটনায় ধর্ষিতা স্কুল ছাত্রী বাদী হয়ে ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে স্থানীয় ইউপি সদস্য শামীম তালুকদার, মুন্না তালুকদারসহ আট জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। (নং- ১০, ২৭-০৯-২০১৭)। ওই মামলায় একমাত্র মুন্না গ্রেফতার হলেও মামলার পর থেকে শামীমসহ অন্যান্য আসামীরা পলাতক রয়েছে। শামীম তালুকদারকে আসামী করে মামলা করার কারণে গত ১৩ অক্টোবর সকালে শামীমের বাবা, মা ও শামীমের স্ত্রী সাথী বেগম ধর্ষিতার বাড়ি গিয়ে ধর্ষিতা ও তার মাকে মামলা তুলে নিতে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি-ধামকি প্রদর্শন করে। মামলা প্রত্যাহার না করলে তারা যে কোন সময় বাদী ও তার পরিবারের উপর বড় ধরণের ক্ষতিসাধনের আশঙ্কায় ধর্ষিতার মা বাদী হয়ে উল্লেখিত তিনজনকে বিবাদী করে ১৫ অক্টোবর সন্ধ্যায় আগৈলঝাড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন, যার নং- ৬৬০। বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে ধর্ষিতা ও তার পরিবারের লোকজন।