আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার পুনর্বহালের দাবিতে মানববন্ধন

প্রকাশকাল- ১৫:৫৪,অক্টোবর ১১, ২০১৭,চলনবিলের সংবাদ বিভাগে

Akash Pabna News 10-10-17 (3)পাবনা প্রতিনিধি : আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড. জেড. এম. তাজুল হুদার পুনর্বহালের দাবিতে মানববন্ধন করেছে আমিনপুর থানার ৮ ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। বুধবার বেলা ১১টায় পাবনার কাশিনাথপুর মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু, আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, সাগরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীন চৌধুরী, কাশিনাথপুর মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, কাশিনাথপুর সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক দারা, মহিলা নেত্রী মোছাঃ আনোয়ারা বেগম, শাহজাহান সিরাজ, শাহ আলম মুক্তি, আ. সুবাহান মিয়া, রজব আলী, আজাদ প্রমূখ।
বক্তারা বলেন, আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড. জেড. এম. তাজুল হুদা একজন সৎ ও নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তা। তিনি আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব নেয়ার পর থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি নিষ্ঠার সাথে নিজ দায়িত্ব পালন করে আসছেন। তার সময়ে আমিনপুর থানায় আইনশৃঙ্খলার পরিস্থিতি উন্নতি হয়েছে। জেড. জেড. এম. তাজুল হুদা নিজ কর্মকান্ডে এলাকাবাসীর মনে জায়গা করে নিয়েছেন।
জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু বলেন, আমিনপুর থানার আইনশৃঙ্খলা রক্ষা ও সামাজিক অবক্ষয় থেকে যুবসমাজকে রক্ষায় জেড. জেড. এম. তাজুল হুদার মত একজন সৎ ও নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তার পুনর্বহাল দাবি করছি।
এসময় আমিনপুর থানার ৮ ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।