আলীকদমে সড়ক দুর্ঘটনায় নিহত এক আহত পাঁচ

প্রকাশকাল- ১৬:১৬,অক্টোবর ৬, ২০১৭,চট্টগ্রাম বিভাগ বিভাগে

Alikadam Excedent news picহাসান মাহমুদ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি
পার্বত্য বান্দরবানের আলীকদমে দুর্ঘটনায় একজন নিহত হয়েছে আহত হয়েছে পাঁচ জন। শুক্রবার বেলা ১২টা ৪০ মিনিটে আলীকদম থানচি সড়কের ১৫ কিলো এলাকায় ভাড়ায় যাত্রী পরিবহনকারী একটি ডিস্কভার মটর সাইকেল ও একটি টিভিএস মটর সাইকেলের মুখোমুখি ধাক্কা লাগলে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা স্বীকার করে আলীকদম থানার অফিসার্স ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম বলেন, দুটি মটর সাইকেলই ভাড়ায় চালিত। মখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত আসহাব উদ্দিন (২৮), আলীকদম পানবাজার এলাকার ছিদ্দিক আহামদ এর ছেলে। অপরদিকে আহতরা হলেন, কক্সবাজারের পেকুয়া উপজেলার মৃত বাচা মিয়ার ছেলে মোঃ ইউসুফ (২৫), আলীকদম থানচি সড়কের ১৫ কিলো এলাকার শ্যামুয়েল ত্রিপুরার স্ত্রী বজেরু ত্রিপুরা (৪০), কলার ঝিরি ঘোনা পাড়া এলাকার চুক্কালা ত্রিপুরার ছেলে দুর্জ ত্রিপুরা (২৮), থানচি উপজেলার মেনপয় ¤্রাে এর ছেলে তেরেন ¤্রাে (১৭) ও কক্সবাজারের উখিয়া উপজেলার বদি আলম এর ছেলে মিয়ার আলী (২৮)।
খোঁজ নিয়ে জানা গেছে, দুটি মটর সাইকেল দুদিক থেকে দ্রুতগতিতে ছুটে আসলে মুখোমুখি ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনা স্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে চালক সাহাব উদ্দিন। পরে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আহতদের গুরুতর অবস্থায় প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়।