ওয়াশিং মেশিনে ঘাপটি মেরে ১৭ পাউন্ডের সাপ

প্রকাশকাল- ০৮:০৯,নভেম্বর ২১, ২০১৭,বিবিধ বিভাগে

161858Boa17ওয়াশিং মেশিনের মধ্যে কিছু একটা ঘাপলা আছে। মা বুঝতে না পারলেও মেয়ে ঠিকই ধরতে পারলো বিষয়টা।

তাই তিনি সাবধান করে দিলেন। কিছু একটা আছে বলে মনে হলো মেয়ের কাছে। কিন্তু ওয়াশিং মেশিনের মধ্যে যে ১৭ পাউন্ড ওজনের একটা বোয়া সাপ মিলবে, তা কি কেউ ঘুণাক্ষরেও ভেবেছিল?

ব্রাজিলের সালভাদোরের ঘটনা। অলিভেরিয়া ভড়কে গেলেন। ৪৬ বছর বয়সী এই নারীর একটাই ভয় ছিল যে, সাপটা যদি বিষাক্ত হয় তাহলে তো মহাবিপদ। বললেন, আমি এত ভয় পেয়েছি যে তা বলে বোঝাতে পারবো না। সাপটা বিশাল। ওর দেহটা কেমন যেন পেশিবহুল মনে হচ্ছিল। দেখেই ভয় লাগছিল।

স্বাভাবিক বিষয়। কথা নেই বার্তা নেই, আপনার ঘরের ওয়াশিং মেশিনের মধ্যে মিলল বিশাল এক সাপ। এমনটা হলে তো বাড়ি থেকে পালিয়ে যাওয়া কথা। তবে যাইহোক, আলিভেরিয়া স্থানীয় সার্ভিসকে ফোন দিলেন। কিন্তু তারা বিশ্বাসই করতে পারলেন না।

পরে তিনি প্রতিবেশী জোয়াও পাওলো রিবেইরোকে এ কথা বলেন। এই ব্যক্তির কিছু জ্ঞান রয়েছে। তিনি বলতে পারবেন সাপটি বিষাক্ত কিনা। প্রতিবেশী এসে সাপটিকে খালি হাতেই ওয়াশিং মেশিন থেকে বের করে নিয়ে যান। কিন্তু সে কাজ করতেও ২০ মিনিট সময় লেগে যায়।

যাইহোক, অবশেষে সাপটিকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। ওটাকে বের করে আনাটা খুব কঠিন কাজ ছিল। অনেকে ভারী ছিল। তবে কারো কোনো ক্ষতি করতে পারেনি বোয়া।
সূত্র : এমিরেটস