গাজীপুরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে বিক্ষোভ

প্রকাশকাল- ২১:৫৯,এপ্রিল ২১, ২০১৭,ঢাকা বিভাগ বিভাগে

10মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা এলাকায় আবাসিক হোটেলগুলোতে দেহ ব্যবসাসহ অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে ২১ এপ্রিল শুক্রবার (বাদ জুমা) বেলা ২ টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে স্থানীয় কয়েকটি মসজিদের মুসুল্লীরা।

পরে শ্রীপুর থানা পুলিশ এসে অসামাজিক কার্যকলাপ বন্ধের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। এ সময় মহাসড়কে কিছু সময়ের জন্য যানচলাচল বন্ধ হয়ে যায় ।

মাওনা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আবদুল্লাহ জানান, বেশ কিছুদিন যাবত ঢাকা ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন এডভোকেট খোরশেদের বহুতল ভবন ভাড়া নিয়ে মনপুরা আবাসিক হোটেল, এবং এর ২০০ গজ দক্ষিনে মাওনা কমিউনিটি সেন্টারের সাথেই হোটেল গোধুলী, এবং নিউ স্বাগতম হোটেল প্রশাসনের সহযোগিতায় দেহ ব্যবসা চালাচ্ছিল কিছু লোক। এতে এলাকার উঠতি বয়সের ছেলে-মেয়েরা বিপথের দিকে যাচ্ছিল। এ ঘটনার প্রতিবাদে এলাকার ধর্মপ্রান মুসুল্লীরা বিক্ষোভ করেন ।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, অসামাজিক কার্যকলাপের বিষয়ে পুলিশ অবগত ছিল না, পুলিশের পক্ষ থেকে অসামাজিক কার্যকলাপ বন্ধের আশ্বাস দিলে তারা ঘটনাস্থল থেকে চলে যায় ।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, আবাসিক ভবন ভাড়া নিয়ে যদি কেউ অসামাজিক কার্যকলাপ চালায় তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ।