গুরুদাসপুরে শোক দিবস উপলক্ষে যুবলীগের বর্ধিত সভা

প্রকাশকাল- ২০:৫৭,আগস্ট ১৩, ২০১৭,চলনবিলের সংবাদ বিভাগে

Gurudaspur pic-13-08-17গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুর উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন ২০০৩ সাল থেকে অদ্যবধি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসা দুই দুইবার নির্বাচিত পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী মোল্লা।
উপজেলা যুবলীগ সভাপতি মো. আলাল শেখের সভাপতিত্বে রোববার বিকেল সাড়ে ৫টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ওই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি ছাড়াও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ সরকার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, জেলা পরিষদের সদস্য সরকার মেহেদী হাসান, পৌর যুবলীগ সভাপতি তাহের সোনার ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিলন, পৌর যুবলীগের সহ-সভাপতি জীবন মোল্লা, উপজেলা ছাত্রলীগ সভাপতি সেলিম সরকার, স্বেচ্ছাসেবকলীগ নেতা স্বাধীন মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়াও সভায় উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মি উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র মো. শাহনেওয়াজ আলী মোল্লা বলেন, ১৫ আগষ্ট আওয়ামীলীগ সহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠন ঐক্যবদ্ধভাবে উপজেলা ব্যাপী প্রায় ৮০টি স্থানে একযোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী পালন করা হবে এবং পৌরসভাসহ উপজেলার ৬টি ইউনিয়নে ভিন্ন ভিন্ন তারিখে ব্যাপক আকারে শোক দিবস পালন করা হবে।