দূর্গাপুজা উপলক্ষে আর্থিক অনুদান দিলেন এমপি প্রিন্স

প্রকাশকাল- ২২:১১,সেপ্টেম্বর ২৬, ২০১৭,রাজশাহী বিভাগ, স্লাইডশো বিভাগে

20170925_145740রফিকুল ইসলাম সুইট : শারদীয় দূর্গাপুজা উপলক্ষে পাবনা সদর উপজেলার সকল পুজামন্ডুপে আর্থিক অনুদান দিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।
গতকাল সদর উপজেলার সকল পুজামন্ডুপে গিয়ে গোলাম ফারুক প্রিন্স এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে তার প্রতিনিধিরা মন্দিরের প্রতিনিধিদের কাছে এ অনুদান তুলেদেন।
জানাগেছে- প্রতি বছরের ন্যায় এবারও গোলাম ফারুক প্রিন্স এমপি’র নির্বাচনী এলাকায় ৫১টি পুজা মন্দিরে ১ লক্ষ ৩ হাজার টাকা প্রদান করেন। এ ছাড়াও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশাশররফ হোসেন তার ব্যাক্তিগত তহবিল থেকে ১ হাজার করে টাকা অনুদান দেন।
এ সময় উপস্থিত ছিলেন- পাবনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক বিজয় ভুষন রায়, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশাশররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, আওয়ামীলীগ নেতা মনির উদ্দিন আহমেদ মান্না, আব্দুল হান্নান, প্রলয় চাকী, শেখ রাসেল আলী মাসুদ, কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সাবেক সভপাতি মোস্তাফিজুর রহমান সুইট,বাদল ঘোষ, প্রভাস চন্দ্র ভদ্র, সহকারী অধ্যাপক কোমল চন্দ্র দাস, ফিরোজ খান, প্রদীপ কুমার প্রমুখ।