দেশের অসচ্ছল প্রতিবন্ধীদের পাশে আওয়ামীলীগ সরকার আছে, থাকবে -এমপি প্রিন্স

প্রকাশকাল- ২১:২৭,আগস্ট ১৩, ২০১৭,রাজশাহী বিভাগ বিভাগে

Pabna MP Photo-1.মিজান তানজিল:
পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন,এ দেশের অসচ্ছল প্রতিবন্ধীদের পাশে আওয়ামীলীগ সরকার আছে, থাকবে। এ সরকার চাই যে দেশে যারা অসচ্ছল অবস্থায় বসবাস করে ,তারা যাতে সচ্ছল অবস্থায় চলতে পারে সে জন্য সর্বাত্তক চেষ্টা চালিয়ে যাচ্ছে এ সরকার।
এমপি প্রিন্স বলেন,দেশের মানুষ আর দারিদ্র সীমার নিচে বসবাস করবে না।কারন আওয়ামীলীগ সরকার আজ সকল দিকে স্বয়ংসম্পূর্ন। আজকে দরিদ্র পরিবারের ছেলে-মেয়েদের কর্মসংস্থান করে দেওয়া হচ্ছে,যারা প্রতিবন্ধী তাদের দেওয়া হচ্ছে সরকারী সহয়তা। দেশের মানুষ সুখে-শান্তিতে বসবাস করুক এটা এ সরকার চায়।
গতকাল রবিবার দুপুরে সামাজিক নিরাপত্তার আওতায় বয়স্ক ভাতা,বিধাব ও স্বামী নিগৃহীতা দু:স্থ মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতার উপকারভোগীদের মাঝে ভাতা পরিশোধ বহি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে সমাজসেবা অফিসার হারুনুর রশিদের পরিচালনায় সকল অতিথিবৃন্দকে নিয়ে উপজেলার চর-তারারপুর ইউনিয়নের ৭৮জনের মাঝে এ সকল বহি বিতরণ করা হয়।
এর আগে এমপি প্রিন্স পাবনা সদর উপজেলার চর-তারাপুর ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন।
এ সময় উদ্বোধনীয় অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক টুটুল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন,সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস-চেয়ারম্যান শামছুন্নাহার রেখা,জেলা আওয়ামীলীগের শ্রম-বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন,সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল মাসুদ,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,হীরক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট,যুবলীগ নেতা ফিরোজ খান,চর-তারাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিউর রহমান বন্দের, ফেরদৌস আলম খান গেদামনি,নিজাম উদ্দিন খান,নুরুল ইসলাম, রহমত আলী শেখ, চর-তারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সাধারন সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।