নওগাঁয় অজ্ঞাত দুই নারীর মরদেহ উদ্ধার

প্রকাশকাল- ২১:০৫,আগস্ট ১৩, ২০১৭,রাজশাহী বিভাগ বিভাগে

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নওগাঁ শহরের কলেজ পাড়া মহল্লা থেকে অজ্ঞাত (৫৫) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে পরিত্যাক্ত স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে স্থানীয়রা একটি ঝোঁপের মধ্যে মরদেহটি পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই নারীর মরদেহটি উদ্ধার করে। ওই নারীর পরনে ছিল লাল সালোয়ার কামিজ।
নওগাঁ সদর থানার (ওসি-তদন্ত) আনোয়ার হোসেন, বিকেলে পর্যন্ত ওই নারীর কোন পরিচয় পাওয়া যায়নি। এটি বার্ধক্য জনিত কারণে মারা যেতে পারে। আবার রাতে কারো বাড়ির বারান্দায় শুয়ে থাকার সময় হয়তো মারা গেছে। যার কারণে বিভিন্ন সমস্যা থেকে বাড়িওয়ালা রক্ষা পেতে ভোরের দিকে ওই মহিলাকে টেনে নিয়ে এসে ফেলে গিয়েছে। যা ঘাসের উপর টেনে নিয়ে আসার বিষয়টি বুঝা যাচ্ছে। সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত বিষয়টি জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

অপর দিকে, জেলার সাপাহারে একটি খাড়ি/খাল থেকে অজ্ঞাতনামা (৩৩) এক মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার তিলনা ইউনিয়নের কুতুরবাড়ি খাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, স্থানীয়রা খাড়িতে অজ্ঞাত ওই মহিলার লাশটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।
সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শামসুল আলম শাহ জানান, এটি হত্যাকান্ড নাকি স্বাভাবিক মৃত্যু তা এখনও নিশ্চিত নয়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।