নৌকা হলো দেশের উন্নয়নের প্রতীক: এমপি প্রিন্স

প্রকাশকাল- ২১:০৩,ডিসেম্বর ১২, ২০১৭,রাজশাহী বিভাগ বিভাগে

মিজান তানজিল:

Pabna Sader MP Photo 12-12-2017
পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন,নৌকা হলো দেশের উন্নয়নের প্রতীক। দেশের উন্নয়নের জন্য বার বার নৌকাকে জয়ী করতে হবে। সব প্রতীকের দলের লোক মানুষের সাথে বেইমানী করতে পারে ,কিন্তু নৌকা প্রতীকের দলের লোক কারো সাথে বেইমানী করে না। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পূর্বে সাধারন মানুষের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিলো তা বাস্তবায়ন করতে সক্ষম হয়েছে বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এমপি প্রিন্স বলেন,বর্তমান সরকার দেশের রাস্তা-ঘাট,স্কুল-কলেজ সহ সকল ক্ষেত্রে উন্নয়ন করতে সক্ষম। তাই উন্নয়নের সরকারকে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার সুযোগ করে দিতে আগামী নির্বাচনে আবারও নৌকাকে জয়ী করার কোন বিকল্প নাই।
পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়ন অনন্ত হলের নিকট হতে আহাদ বাবুর বাড়ি ভায়া মাদ্রাসার রাস্তার পাকা করণ কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধান,দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসান,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, আওয়ামীলীগ নেতা হীরক ,সাবেক ছাত্রলীগ নেতা সরদার স্বপন আহম্মেদ, যুবলীগ নেতা ফিরোজ খান সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।