পাবনায় দ্বিতীয় শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

প্রকাশকাল- ২১:৫৪,অক্টোবর ১৯, ২০১৭,রাজশাহী বিভাগ বিভাগে

Pabna Atok Photo (19-10-2017)পাবনার সুজানগরের সাতবাড়িয়া ইউনিয়নের কাঁকিয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রী কে (৮) ধর্ষণ চেষ্টার অভিযোগে একই গ্রামের মোতাহার মোল্লা (৬০) নামে এক বৃদ্ধ কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, সুজানগরের সাতবাড়িয়া ইউনিয়নের কাঁকিয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ঐ ছাত্রী কে গাছ থেকে সুপারী পাড়ার কথা বলে বুধবার দুপুরে ডেকে নেয় মোতাহার মোল্লা। পরে মেয়েটিকে একাকি নির্জন স্থানে নিয়ে ধর্ষনের চেষ্টা করলে, মেয়েটির চিৎকারে আশপাশের বাড়ী ও মাঠের লোকজন এসে তাকে উদ্ধার করে ও মোতাহার মোল্লা কে আটক করে। পরে পুলিশে খবর দিলে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। আটককৃত মোতাহার মোল্লা কাকিয়ান গ্রামের মৃত আগাজ মোল্লার ছেলে।
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হুমায়ন কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ভিটটিমকে উদ্ধার ও আসামীকে আটক করা হয়। এ ঘটনায় মোতাহার মোল্লাকে আসামী করে সুজানগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে গত ১৬ অক্টোবর পাবনার সাঁথিয়া উপজেলার পল্লীতে এক যুবতীকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ ব্যাপারে সাঁিথয়া উপজেলার রঘুরামপুর গ্রামের লম্পট রাসেলের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়। এই মামলা দায়েরের পর রাসেল পুরো পরিবারকে এলাকা ছেড়ে চলে যেতে হুমকি দেয় বলে অভিযোগ উঠেছে।