প্রস্তুত হচ্ছেন অপু বিশ্বাস

প্রকাশকাল- ০৮:৪৬,আগস্ট ১৩, ২০১৭,বিনোদন বিভাগে

Apu-Biswas-অপু বিশ্বাসবিনোদন প্রতেবদক: চিত্রনায়িকা অপু বিশ্বাস এখন দারুণ ব্যস্ত। কিছুদিন আগেও মিডিয়ায় ঘন ঘন দেখা গেছে তাকে। কিন্তু এখন আর তেমনটি করছেন না। নিজেকে প্রস্তুত করছেন। পর্দায় আবার ফিরতে চান তিনি। এর জন্য শুরুতেই শরীরের বাড়তি মেদ ঝড়াতে হবে। কমাতে হবে ওজন। অপু বিশ্বাসও তা–ই করছেন। নতুন এক অপু হয়ে ফিরতে চান দর্শকদের কাছে।

জানা গেছে, বনানীর এক জিমে নিয়মিত যাচ্ছেন অপু বিশ্বাস। সেখানে দীর্ঘ সময় ব্যায়াম করছেন। পুষ্টিবিদের পরামর্শে খাবার নিয়ন্ত্রণ করছেন। বাকি সময়টুকু শুধুই ছেলে আব্রামের জন্য।

সম্প্রতি আলাপ প্রসঙ্গে তিনি বলেন, ‘দর্শকের সামনে আমি নতুন এক অপু হয়ে ফিরতে চাই। সেজন্য নিয়মিত ব্যায়াম শুরু করেছি। শরীরে ওজন কিছুটা কমেছে। তবে ওজন আরও কমাতে হবে। আকর্ষণীয় ফিগার তৈরির ইচ্ছা আছে।’

জানালেন, এবার ঈদের জন্য দুটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন। মাছরাঙা টিভির ‘রাঙা সকাল’ আর এশিয়ান টিভির একটি অনুষ্ঠানে। ২০ আগস্ট নতুন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করবেন। এখানে মডেল হবেন রিয়াজ আর অপু বিশ্বাস।

গত ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি। বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটি এখনো প্রেক্ষাগৃহে চলছে।