ফলো আপ… গুরুদাসপুরে ধর্ষন চেষ্টা মামলার আসামী জামিনে মুক্ত বাড়ী এসে বাদীর বাড়ীতে ককটেল বিস্ফোরণ

প্রকাশকাল- ১৭:৫৯,সেপ্টেম্বর ১৩, ২০১৭,চলনবিলের সংবাদ বিভাগে

গুরুদাসপুর (পৌর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে ধর্ষনের চেষ্টা মামলার আসামী আয়নাল জামিনে মুক্ত হয়ে বাড়ী এসে তার সহযোগীদের নিয়ে বাদী রুপা ও তার আত্মীয়-স্বজনদের বাড়ীতে ককটেল মারার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সুত্রে জানাযায়, মঙ্গলবার রাতে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের খাকড়াদহ গ্রামে ওই ঘটনা ঘটে। সোমবার নাটোর নারি ও শিশু নির্যাতন দমন আদালতে জামিনে মুক্ত হয় ওই মামলার আসামী একই গ্রামের আফসার আলীর ছেলে আয়নাল (৩২)। মঙ্গলবার বাড়ী এসে রাতে আয়নাল তার আত্মীয়-স্বজনদের নিয়ে জান বাদী রুপা, মোহাম্মদ মেম্বারের, শুকুর প্রাং, নজরুল ইসলামের বাড়ীতে, বকুলে দোকানসহ বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। ওই সময় দাদুয়ার করিমের ছেলে কিরনকে তারা মারপিট করে। এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। এনিয়ে রুপার স্বামী নাসিম উদ্দিন বাদী হয়ে গুরুদাসপুর থানায় অভিযোগ দায়ের করেছে।
উল্লেখ গত ২০ আগষ্ট গভীর রাতে রুপা প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে উপজেলার খাকড়াদহ গ্রামের আফসার আলীর ছেলে আয়নাল (৩২) কৌশলে ঘরে ঢুকে থাকে। রুপা ঘুমিয়ে পড়লে তার মুখ বেঁধে ধর্ষনের চেষ্টা কালে রুপার ডাক-চিৎকারে বাড়ীর লোকজন জাগা পেলে আয়নাল পালিয়ে যায়। এঘটনায় ২৭ আগষ্ট রুপা বাদী হয়ে গুরুদাসপুর থানায় নারি ও শিশু নির্যাতন দমন আইনের (০৩) এর ৯(৪)(খ) ধারায় মামলা দায়ের করেন। পুলিশ আসামী আয়নালকে গ্রেফতার করে নাটোর জেল হাজতে প্রেরন করে।
যোগাযোগ করা হলে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস বলেন, এ অভিযোগ সম্পুর্ণ মিথ্যা। তদন্তের পর কোন প্রমান পাওয়া যায়নি।