বনপার সহ-সভাপতি অধ্যাপক জাকির সেলিমের মায়ের মৃত্যুতে বনপা’র কেন্দ্রীয় কমিটির গভীর শোক প্রকাশ।

প্রকাশকাল- ১৯:১৬,আগস্ট ৫, ২০১৭,বিবিধ বিভাগে

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র নীতিনির্ধারনী কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি অধ্যাপক জাকির সেলিম (রাজশাহী) এর মা জহুরা খাতুন আজ ৫ আগস্ট সকালে পাবনা হাঁসপাতালে ইন্তেকাল করেছেন, (ইন্নাল্লিাহে ওয়াইন্না ইলাহে রাজেউন)।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র অন্যতম কেন্দ্রীয় নেতা অধ্যাপক জাকির সেলিম (রাজশাহী) এর মা জহুরা খাতু্নের মৃত্যুতে শোক জানিয়েছেন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন ও বনপার সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি সহ নির্বাহী কমিটির সকল সহ সভাপতি, সম্পাদক মণ্ডলী এবং সদস্য । অধ্যাপক জাকির সেলিম ও তার পরিবারকে ফোনে সমবেদনা জানান তারা।

বনপার কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে, মহান আল্লাহ তায়ালার দরবারে প্রার্থনা করে বলেন, আল্লাহ যেন মরহুমের পরিবারকে এ শোক সইবার তৌফিক দান করেন।

সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি বলেন আমাদের সহকর্মী ও ভাই অধ্যাপক জাকির সেলিমের এই দুরসমায়ে আমাদের রাজশাহী বিভাগের সকল নেতৃবৃন্দ উপস্থিত হয়ে মানসিক শক্তি বাড়াতে তার পাশে থাকতে অনুরোধ করছি।

বনপার কেন্দ্রীয় কমিটির সিনিয়ার যুগ্ম সম্পাদক সরকার রুহুল আমীন কেন্দ্র কে সংবাদ টি প্রথম জানানো জন্য বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন দায়িত্বশীল ও সঠিক সময়ে সঠিক কাজ করার জন্য সরকার রুহুল আমীন কে কেন্দ্রীয় বনপার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে উক্ত বিষয়ে সার্বক্ষনিক খোঁজখবর রাখতে দায়িত্ব  প্রদান করেন।