বিতর্কিত ছবি নিয়ে মুখ খুললেন এভ্রিল ও বিজয়

প্রকাশকাল- ১৬:১২,অক্টোবর ২০, ২০১৭,বিনোদন বিভাগে

Screenshot_130-110x75ই ছবি ও ভিডিও নিয়ে এরই মধ্যে বিভিন্ন ফেইসবুক গ্রুপ ও পেজ থেকে বিভিন্ন ধরণের ট্রল প্রকাশিত হতে দেখা যায়। এটি নিয়ে সংবাদও প্রকাশিত হয় কয়েকটি অনলাইন সংবাদমাধ্যমে।
 
তবে এ বিষয়টি নিয়ে চটেছেন এভ্রিল। তিনি বলেন, এই ছবির যুবককে তিনি একদমই চেনেন না এবং মেয়েটির যে ছবি দেখা যাচ্ছে সেটি তিনি নন এবং মেয়েটি সম্পর্কেও তার কোনো ধারণা নেই।
 
তিনি জানান, এ ধরণের মিথ্যা-বানোয়াট ছবি প্রকাশ করে যারা আমাকে হেয় করতে চাচ্ছেন তাদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নিব। যে সকল আইডি, গ্রুপ ও সংবাদমাধ্যম এ ধরণের কাল্পনিক সংবাদ প্রকাশ করছে তাদের সকলের স্ক্রিনশট আমি কালেক্ট করছি।
 
এভ্রিল আরও বলেন, দেখুন আমি কিন্তু সাহসী মেয়ে এবং আমি সত্যকে সত্য, মিথ্যাকে মিথ্যা বলতে জানি। ছোট থেকে সংগ্রাম করতে করতে আমি এতদূর এসেছি। আমার বিয়ে সংক্রান্ত বিষয় নিয়ে কিন্তু আমি কোনো প্রকার রাখ ঢাক করিনি। আমার বিকিনি ফটোশ্যুটের বিষয়টিও কিন্তু আমি নিঃসঙ্কোচে স্বীকার করে নিয়েছি। এ ছবি সংক্রান্ত বিষয়ে আমার বিন্দুমাত্র কোন সংশ্লিষ্টতা থাকলে আমি অকপটে তা স্বীকার করে নিতাম। আমি আবারও বলছি এটি সম্পূর্ণ মিথ্যা একটি বিষয় এর সঙ্গে আমার বিন্দুমাত্র কোন সংশ্লিষ্টতা নেই।
 
এভ্রিল জানান, আমাকে সামাজিকভাবে হেয় করতে এবং নারী, শিশু ও বাল্য বিবাহ নিয়ে আমার যে সংগ্রাম তাকে বাধাগ্রস্ত করতেই এক শ্রেণীর কুরুচিপূর্ণ মানুষ এ ধরণের সংবাদ প্রকাশ করছে। আমি সকলের বিরুদ্ধে মানহানি ও তথ্য প্রযুক্তি আইনে মামলা করব।