বীরগঞ্জে অবৈধ ক্লিনিক মালিক গ্রেফতার ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশকাল- ২০:৪৯,অক্টোবর ১১, ২০১৭,রংপুর বিভাগ বিভাগে

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥

SAMSUNG CAMERA PICTURES

SAMSUNG CAMERA PICTURES

বীরগঞ্জে অবৈধ ক্লিনিক মালিক গ্রেফতার ভ্রাম্যমান আদালত ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মোহাম্মদ আলম হোসেন থানা পুলিশের সহযোগিতায় পৌর সভার ২নং-ওয়ার্ডস্থ উত্তরা আবাসিক এলাকা (সুজালপুর সেন্টার পাড়া)য় গত ১০ অক্টোবর সন্ধ্যায় অবৈধ ভাবে (সঠিক কাগজপত্র, ডাক্তার ও নার্স ছাড়াই) পরিচালিত পেসেন্ট কেয়ার হাসপাতালে অভিযান পরিচালনা করে ক্লিনিকটি সাময়িক বন্দ করে ক্লিনিক মালিক আওয়ামীলীগ নেতা মোঃ সফিকুল ইসলাম সফিক (৩৫) কে গ্রেফতার করে।

পুলিশ আওয়ামীলীগ নেতা ক্লিনিক মালিক মোঃ সফিকুল ইসলামকে রাতেই ভ্রাম্যমান আদালতে হাজির করে। সফিকুল ইসলাম ইসলাম তার অপরাধ স্বীকার করে ভ্রাম্যমান আদালতে ক্ষমা প্রার্থনা করে। ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মোহাম্মদ আলম হোসেন ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদন্ডের আদেশ দেন। আওয়ামীলীগ নেতা ক্লিনিক মালিক মোঃ সফিকুল ইসলাম কাছে তাৎক্ষনিক ভাবে আদায় করে মুক্তি দেন।

সংবাদ পেয়ে অবৈধ ভাবে পরিচালিত অন্য ১৬টি ক্লিনিক মালিককে বৈধ কাগজপত্র ছাড়া ক্লিনিক গুলো বন্ধ রাখার আহবান জানান। অন্যথায় অবৈধ ভাবে ক্লিনিক পরিচালনা করা হলে প্রত্যেক ক্লিনিকের একই পরিনতি হবে বলে হুশিয়ার করেন। গত বুধবার সকাল থেকে ক্লিনিকে চিকিৎসাধিন রোগিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দিয়ে মালিকেরা নিজেরাই ক্লিনিকে তালা ঝুলিয়ে দিয়েছে।