মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিভাগে দিনব্যাপী ওয়ার্কসপ অনুষ্ঠিত

প্রকাশকাল- ১৬:৩৭,অক্টোবর ১১, ২০১৭,ঢাকা বিভাগ বিভাগে

IMG_0828মোঃ শাহরিয়ার রহমান সৈকত :: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিভাগের উদ্যোগে দিনব্যাপী ‘‘ টিম বিল্ডিং এন্ড সেল্ফ এ্যাসেসমেন্ট প্রসেস এ্যাট মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’’ শীর্ষক ওয়ার্কসপ ১১ অক্টোবর ২০১৭ সকাল ১০ টায় বিশ^বিদ্যালয়ের রসায়ন বিভাগের সেমিনার হলে অনুষ্ঠিত হয়। ওয়ার্কসপ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের উচ্চ শিক্ষা মানোন্নয়ন প্রকল্পের (হেকেপ) অধীনে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ইন্সট্রিটিউশনাল কোয়ালিটি এ্যাসোরেন্স সেল্ফ (আইকিউএসি) এর সহযোগিতায় আয়োজিত ওয়ার্কসপে রিসোর্স পারসন ছিলেন বিশ^বিদ্যালয়ের আইকিউএসি প্রকল্পের পরিচালক প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম, আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. এ. কে. এম. মহিউদ্দিন। সভাপতিত্ব করেন সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির প্রধান ও রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম। সমাপনী বক্তব্য রাখেন বিভাগের চেয়ারম্যান মুহাম্মদ আবুল কাশেম লিটন।

এছাড়াও প্রশিক্ষণ প্রদান করেন সেল্ফ এ্যাসেসমেন্ট কমিটির সদস্য ও রসায়ন বিভাগের প্রভাষক ড. মোঃ আবু রাশেদ, মোঃ নুরুজ্জামান ও মোঃ মাসুদ আলম । প্রশিক্ষণে অংশগ্রহণ করেন উক্ত বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, এ্যালামনাই সদস্য ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।