‘মেসির মতো হ্যাটট্রিক করবে আ’লীগ’

প্রকাশকাল- ১৮:৪৯,অক্টোবর ১২, ২০১৭,রাজনীতি বিভাগে

হাসান মাহমুদআমি মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবকে ধন্যবাদ জানাই যে তিনি অনুধাবন করেছেন আওয়ামী লীগ মেসির মত খেলছে। কেননা একদিন আগে টানা তিনটি গোল করে মেসি হ্যাটট্রিক করেছে। নিঃসন্দেহে মেসি ভাল খেলোয়াড়। আওয়ামী লীগ সরকারও টানা তিন বার ক্ষমতায় গিয়ে মেসির মতো হ্যাটট্রিক করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে হরতাল বিরোধী এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

জামায়াতের ডাকা দেশব্যাপী হরতাল সাড়া নেই এমনটা দাবি করে আওয়ামী লীগের এই নেতা বলেন, জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। দেশের কোথাও হরতাল পালন হচ্ছে না।

হাছান মাহমুদ আরেও বলেন, পত্রিকায় এসেছে খালেদা জিয়া লন্ডনের পাকিস্তানের দূতাবাসে গিয়েছেন পাকিস্তানের সামরিক বাহিনী দিবসে। কিন্তু আমাদের দেশের সামরিক বাহিনী দিবসে তিনি যান না। খালেদা জিয়া তো পাকিস্তানের সামরিক বাহিনী দিবসে যাবেনই, কারণ তিনি পাকিস্তানের সেনাবাহিনীর হেফাজতে ছিলেন।

আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, বিএনপির নেত্রী শুধু জঙ্গিবাদ মদদ দেন না তিনি সাম্প্রদায়িকতাকেও উস্কানি দেন। তার দল দেশের সাম্প্রদায়িকতা নষ্ট করতে চাইছে। রোহিঙ্গা ইস্যু নিয়ে রাজনীতি করতে চাইছে।

‘জাতীয় মুক্তিযোদ্ধা সমন্নয় কমিটি’ আয়োজিত মানববন্ধনে আরো বক্তব্য দেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, শামসুল হক টুকু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।