রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় হাবিবুর রহমান হাবিবকে সংবর্ধনা

প্রকাশকাল- ২০:৩২,অক্টোবর ১১, ২০১৭,সারাবাংলা বিভাগে

Akash Pabna News 10-10-17 (1)আর কে আকাশ, বাংলার মুখ : বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার (২০১৭-২১ চার বছর মেয়াদী) সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা ইউনিট কমান্ড ও সদর উপজেলা ইউনিট কমান্ডের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার বেলা ৩টায় সদর উপজেলা ইউনিট কমান্ড কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম বিশ্বাস প্রমুখ। এসময় বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান আফতাব, আশরাফ আলী, হাবিবুর রহমান রঞ্জু, আলহাজ্ব দেওয়ান ওমর ফারুক, শহিদুল ইসলাম, আব্দুস সামাদ, আব্দুল জলিল শেখ, আব্দুল মুন্নাফ, মহরম আলী, আবুল হোসেন, ময়েন উদ্দিন, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর েেক আকাশসহ অন্যান্য মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।
সংবর্ধিতকালে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব তাঁর ওপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনের জন্য সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

ক্যাপসন : বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা ও সদর উপজেলা ইউনিট কমান্ডের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।