রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু’র প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় মিন্টুকে প্রেসক্লাবের আজীবন সদস্যপদ প্রদানের ঘোষণা

প্রকাশকাল- ০৯:৪১,অক্টোবর ১২, ২০১৭,রাজশাহী বিভাগ বিভাগে

ঈশ্বরদী ।

upc-s-2

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু গত বুধবার সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন। প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় মিন্টু বলেন, এই সম্মান আমার নয়, এই সম্মান আমার উপজেলার সাড়ে চার লাখ মানুষের এবং সাংবাদিকদের। তিনি বলেন, নির্বাচনের আগে জনগণের কাছে দেয়া আমার প্রতিশ্রুতি শতভাগ পূরণ না করতে পারলেও বেশীরভাগ প্রতিশ্রুতি ইতোমধ্যে পূরণ হয়েছে। মিন্টু আরো বলেন, স্বাধীনতার ৪৬ বছরেও উল্লেখযোগ্য সাফল্য আসেনি। এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সমাজের বিভিন্ন অনিয়ম এবং উন্নয়নের পথে যেগুলো বাধা-সেগুলো আপনারা প্রকাশ করেন । নির্ভয়ে-নিদ্বিধায় সকল অনাচার ও অন্যায়ের বিরুদ্ধে লেখালেখি করেন। এজন্য আমি আপনাদের পাশে আছি।
চেয়ারম্যান মিন্টু বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করায় প্রেসক্লাবের পক্ষ হতে তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। এসময় প্রেসক্লাবের পক্ষ হতে মকলেছুর রহমান মিন্টুকে সম্মানজনক আজীবন সদস্যপদ প্রদানের ঘোষণা দেয়া হয়। ক্যামব্রিয়ানের ও সাপ্তাহিক ঈশ্বরদী পক্ষ হতে সেলিম সরদার মিন্টুকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা চান্না, প্রেসক্লাবের সহ-সভাপতি সহকারী অধ্যাপক হাসানুজ্জামান, প্রেসক্লাবের সহ-সভাপতি এবং শিল্প ও বণিক সমিতির সদস্য কেএম আবুল বাশার, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সম্মানিত সদস্য শফিউল আলম বিশ্বাস। সাংবাদিকদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, উন্নয়নের কথা’র সম্পাদক সহকারী অধ্যাপক আবুল হাসেম, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শেখ মহসীন, কোষাধ্যক্ষ মিশুক প্রধান, সাংগাঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, সাহিত্য-সংস্কৃতি সম্পাদক জাহাঙ্গির হোসেন, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, দপ্তর সম্পাদক প্রভাষক শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য আতাউর রহমান বাবলু, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, ফটো সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি ওহিদুজ্জামান টিপু, সাংবাদিক ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু, মাহফুজুর রহমান শিপন, ফটো সাংবাদিক রিয়াদ ইসলাম প্রমূখ।
রাজনৈতিক নেতাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সাদেক আলী বিশ্বাস, দপ্তর সম্পাক জুলমত হোসেন, সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকাল উদ্দিন সরদার, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান ভোলা, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন সহ আরো অনেক নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।