লালপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করল বিএনপি

প্রকাশকাল- ২২:১৭,অক্টোবর ১২, ২০১৭,চলনবিলের সংবাদ, স্লাইডশো বিভাগে

DSC08783লালপুর (নাটোর) প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার আড়বাব, লালপুর ও বিলমাড়িয়া এলাকার উপড় দিয়ে বয়ে যাওয়া ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন সাবেক যুব ও ক্রিড়া প্রতি মন্ত্রীর সহধর্মীনী কামরুন নাহার শিরিন ও তার পুত্র ইয়াসির আরশাদ রাজন।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে আড়বাব ইউনিয়নের রঘুনাথপুর, হাসেমপুর ও লালপুর ইউনিয়েনর মোমিনপুর ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা বিএনপির সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার পারুল, গোপালপুর পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক আরিফুল ইসলাম, স্বেচ্ছা সেবক দলের সভাপতি আসলাম উদ্দিন, থানা জাসাসের সভাপতি সামুল হক আলো, আড়বাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বেলাল উদ্দিন, বিলমাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মিষ্টু, দুড়দুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ,নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ সভাপতি আব্দুল হাই, ২নং ইশ্বরদী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল আলম, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ রঞ্জু, দুড়দুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি তাহামিদুর রহমান ও আড়বাব ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল খালেক সহ অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ।
কামরুন নাহার শিরিন বলেন ঝড়ে ক্ষতিগ্রস্তদের তালিকা প্রস্তুত করে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ প্রদান করা হবে। উল্লেখ্য গত ১০ অক্টোবর মঙ্গলবার দুপুরে লালপুর উপজেলার ১১টি গ্রাম আকস্মিক ঝড়ে দেড় শতাধিক পরিবার ও গাছপালা, ফসলসহ প্রায় ২০জন আহত হন। আহরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।