শ্যামনগরে কাল বৈশাখীর ছোবলে দুটি পরিবার লন্ডভন্ড, বজ্রপাতে ভাটা শ্রমিক নিহত,আহত – ২

প্রকাশকাল- ২১:৪০,এপ্রিল ২১, ২০১৭,খুলনা বিভাগ বিভাগে

এস কে সিরাজ,শ্যামনগর।। শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের উপর দিয়ে বয়ে যাওয়া কাল বৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে ,দাতিনাখালী গ্রামের ছাদেক গাজী ও তার ছেলে শিরাজুল ইসলামের তিনটি টিনের ঘর ।
শুক্রবার বিকালে বুড়িগোয়ালিনী,ইউনিয়নের  দাতিনাখালী গ্রামের উওর, পশ্চিম দিক থেকে ধেয়ে আসা প্রচণ্ড বেগে বৃষ্টি সহ কাল বৈশাখীর  ঝড়ো হাওয়া নিমিষের মধ্যেই লণ্ডভণ্ড করে দেয় গোটা পরিবারকে। প্রায় দেড় থেকে দুই লক্ষ টাকা ক্ষতি হয়েছে এ দুটি পরিবারের । জেলা পরিষদের  সদস্য বাবু ডালিম কুমার ঘরামী ও ইউপি চেয়ারম্যান বাবু ভবতোষ কুমার মণ্ডল জানান, ৭নং ওয়ার্ড ইউ পি সদস্য কামরুল ইসলাম কে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপনের জন্য সরেজমিন পাঠানো হয়েছে।
এদিকে  আকষ্মিক বজ্রপাতে শ্যামনগরে ইটভাটা শ্রমিক আমিনুর রহমান(৩৮)এর  ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এম বি এন  ইটের ভাটায় এ দুর্ঘটনা ঘটে। সে আটুলিয়া ইউনিয়নে হাওয়ালভাঙ্গী গ্রামে আব্দুস সাত্তার ওরফে কালু গাজীর ছেলে।
তার পিতা কালু গাজী জানান, রাতে ভাটায় কাজ করার সময় বজ্রপাতে সে নিহত হয়। এসময়ে নিকটস্থ অপর দুই শ্রমিক শংকর ও জাবের মারাত্মক আহত হয়। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ  সৈয়দ মান্নান আলী বিষয়টি নিশ্চিত করেন।