সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ চাটমোহর উপজেলা কমিটি গঠন ও সমাবেশ

প্রকাশকাল- ২১:৩৮,আগস্ট ১২, ২০১৭,রাজশাহী বিভাগ, স্লাইডশো বিভাগে

SCF'71 Meeting Picপাবনা প্রতিনিধি ॥ মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের চেতনায় লালিত সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১’র চাটমোহর উপজেলা শাখা’র কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (১১’জুলাই) সন্ধ্যায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চাটমোহর উপজেলা কমপ্লেক্স ভবনে এ কমিটি গঠন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তোলোয়াত মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুরু করা হয়। এ কমিটি গঠন ও সমাবেশ’র শুভ উদ্ভোধন করেন পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১’র পাবনা জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন। সমাবেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বাংলাদেশের স্থপতি বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামানায় দোয়া করা হয়। পাশাপাশি সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১’র যুগ্ম-মহসচিব প্রয়াত মেজর (অবঃ) জিয়াউদ্দিন’র প্রতি শ্রদ্ধা জানানো হয়।

প্রভাষক মো. সাইদুর রহমান পাভেল এর সভাপত্তিত্বে সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন সাখো। তিনি বলেন ৩০ লক্ষ শহীদ ও অগনতি মা- বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত আমাদের এ স্বাধীনতা রক্ষা করতে আগামী প্রজন্মকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১’র পাবনা জেলা শাখা’র সাধারণ সম্পাদক বীর মুকিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১’র ভাঙ্গুড়া উপজেলা শাখা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আমীর হোসেন আমীর, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১’র পাবনা জেলা শাখা’র দপ্তর সম্পাদক, পাবনা পাথফাইন্ডার সিটিআই’র সুপারিনটেন্ডেন্ট ও দৈনিক আমাদের কন্ঠ’র পাবনা জেলা প্রতিনিধি শফিক আল কামাল, চাইকোলা ইউনিয়নের চেয়ারম্যান ও ছাইকোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো. শহিদুল ইসলাম। ফোরাম’র পাবনা জেলা শাখা’র সাধারণ সম্পাদক বীর মুকিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ মো. সাইদুর রহমান পাভেল কে সভাপতি ও মো. শহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে নির্বাহী কমিটি ঘোষণা করেন।