হ্যাপি ও অনন্ত জলিল হাটছেন একই পথে!

প্রকাশকাল- ১০:৩৬,আগস্ট ১৩, ২০১৭,বিনোদন বিভাগে

happyএখন ধর্মকর্ম নিয়ে ব্যস্ত, আসছেন না মিডিয়ার সামনে।  চলচ্চিত্রের রঙিন দুনিয়া ছেড়ে দিয়েছেন নাজনীন আক্তার হ্যাপি।  অনেকে বলছেন, এবার হ্যাপির পথ অনুসরণ করলেন আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল।  আসলে সত্যি কি তাই!

এই অভিনেতা সম্প্রতি ঘোষণা দিয়েছেন যে, আগামী এক বছর নিজেকে ইসলামকেন্দ্রিক কার্যক্রমের সঙ্গে জড়িত রাখবেন।  তাবলিগ জামাতে অনন্ত যোগ দিয়েছেন।  তাকে রাতারাতি আন্তর্জাতিক মিডিয়ায় ঠাঁই পাইয়ে দিয়েছে  এই ঘোষণাই ।  এ নিয়ে চারদিকে চলছে হৈ চৈ।

এএফপি, দ্য ডেইলি মেইল, আরব নিউজ, ইন্ডিয়ান নিউজসহ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বের সঙ্গে প্রকাশ করা হয়েছে অনন্ত জলিলের নতুন কর্মকাণ্ডের খবর।  এগুলোতে ঘুরেফিরে এই নায়কের যে বক্তব্য তুলে ধরা হয়েছে তা হলো— ‘যদি আমি তরুণ প্রজন্মের কাছে ইসলামের বাণী পৌঁছে দিতে পারি তারাও উপকৃত হবেন আমারও ফায়দা হবে।  আমি নিজেকে ইসলামিক কার্যক্রমে জড়িয়ে আনন্দিত বোধ করছি। ’

২৯ জুলাই ঘটনার সূত্রপাত এ দিন রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদে তিনদিনের তাবলিগ জামাতে ছিলেন অনন্ত।  বিকেলে ধানমন্ডির রবীন্দ্র সরোবরে উপস্থিত হয়ে সবাইকে ইসলামের দাওয়াত দেন।  সেদিনের বেশ কিছু স্থিরচিত্র ফেসবুকে ছড়িয়ে পড়ে।

একইভাবে ইসলামের ছায়াতলে আশ্রয় নিয়েছেন চিত্রনায়িকা হ্যাপি।  তিনি আর ফিরে আসেননি।  এ কারণে অনেকেই আশঙ্কা করছেন, তবে কি চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন অনন্ত? নাকি এক বছর পর ফিরবেন চেনা বলয়ে?