৫৭ ধারা বাতিল ও অর্থমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে পাবনায় গণমাধ্যমকর্মীদের মানববন্ধন

প্রকাশকাল- ২০:৫০,আগস্ট ১৩, ২০১৭,রাজশাহী বিভাগ বিভাগে

Pabna Human Chain Photo-1পাবনা : সাংবাদিক ও গণমাধ্যম নিয়ে অর্থমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে এবং ৫৭ ধারা বাতিলের দাবিতে পাবনায় মানববন্ধন করেছেন সাংবাদিকরা। পাবনা প্রেসক্লাবের উদ্যোগে রোববার দুপুরে শহরের আব্দুল হামিদ সড়কে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা অংশ নেন।
মানববন্ধন থেকে বক্তারা ৭২ ঘন্টার মধ্যে অর্থমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবি জানানো হয়। একইসাথে দাবি করা হয় ৫৭ ধারা বাতিলের। তা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচী দেয়ার হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।
মানববন্ধন সমাবেশে বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাবেক সম্পাদক, সমকাল এবং এনটিভির স্টাফ রির্পোটার এবিএম ফজলুর রহমান, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামাল সিদ্দিকী, সহ-সভাপতি চ্যানেল আই ও যুগান্তরের ষ্টাফ রিপোর্টার আখতারুজ্জামান আখতার, অর্থ সম্পাদক ও ডেইলী অবজারভার প্রতিনিধি ড. নরেশ মধু, পাবনা প্রেসক্লাবের সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক ছিফাত রহমান সনম, সাবেক সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক শফি ইসলাম, দি বাংলাদেশ টুডে‘র স্টাফ রির্পোটার আব্দুল হামিদ খান, ৭১ টিভি‘র প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রাসেল প্রমুখ। বক্তারা অবিলম্বে অর্থমন্ত্রীর বক্তব্য প্রত্যাহার, নিঃশর্ত ক্ষমা ও ৫৭ বাতিলের জোড় দাবী জানান। একই সাথে ৫৭ ধারায় আটককৃত সংবাদ কর্মিদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবী করেন।