৫৭ ধারা বাতিল ও অর্থমন্ত্রীর অশোভন বক্তব্যের প্রতিবাদে পাবনায় গণমাধ্যমকর্মীদের মানববন্ধন

প্রকাশকাল- ২০:২২,আগস্ট ১৩, ২০১৭,রাজশাহী বিভাগ, স্লাইডশো বিভাগে

pabna photoo-1রফিকুল ইসলাম সুইট : সাংবাদিক ও গণমাধ্যম নিয়ে অর্থমন্ত্রীর অশোভন বক্তব্যের প্রতিবাদে এবং ৫৭ ধারা বাতিলের দাবিতে পাবনায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধন করেছেন।

পাবনা প্রেসক্লাবের উদ্যোগে রোববার শহরের আব্দুল হামিদ সড়কে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে পাবনায় কর্মরত সকল গণমাধ্যমকর্মীরা অংশ গ্রহন করেন।
মানববন্ধন থেকে বক্তারা ৭২ ঘন্টার মধ্যে অর্থমন্ত্রীর বক্তব্য অবিলম্বে প্রত্যাহার এবং গণমাধ্যম বিরোধী ৫৭ ধারা বাতিলের দাবি জানানো হয়। দাবী না মানলে আগামীতে আরো কঠোর কর্মসূচী দেয়ার হুশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ। বক্তরা বলেন, সরকারের উন্নয়নের ধারাকে নষ্ট করা জন্য এবং সাংবাদিকদের সাথে বর্তমান সরকারের সুম্পর্ক নষ্টের জন্য কিছু দায়িত্বরত মানুষ না বুঝে বিভিন্ন সময় নানান ধরনের বক্তব্য প্রদান করে আসছে। মুক্ত গনমাধ্যমে ভয় বা জোর পূর্বক কিছু করানো যায় না এটি তাদের মনে রাখতে হবে।
ঘন্টাব্যাপী মানববন্ধন সমাবেশে বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান,সহ সভাপতি কামাল সিদ্দিকী, পাবনা রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী বাবলা, বাংলা নিউজ ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট রাসেল রহমান, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক সৈকত আফরোজ আসাদ প্রমুখ।
বক্তারা আরো বলেন জেলা শহরের সাংবাদিকদের সঠিক নিয়ম অনুসরণ করে বেতন প্রদান করা হয় না। আমরা চাই সরকারের দায়িত্বরত সংশ্লিষ্ট ব্যক্তিরা এই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখবেন এবং নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের জন্য মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।