মেনু

দুর্গাপুরে হতদরিদ্রদের মাঝে ছাত্রলীগের বিনামূল্যে সবজি বিতরন

বিশ্ব গ্রাস করে ফেলছে একটি ক্ষুদ্র অণুজীব। করোনা ভাইরাস নামের এই মহামারিটি মাত্র কয়েক মাসের ব্যবধানেই ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন দেশে। দিনের পর দিন এ ভাইরাসের প্রকোপ বেড়েই চলেছে। লকডাউন হয়ে গেছে বিশ্বের বিভিন্ন দেশ। ইতোমধ্যে বাংলাদেশেও বিস্তার লাভ করেছে ভাইরাসটি। এর দ্রুত বিস্তার রোধে দেশটিও লকডাউন ঘোষণা করা হয়েছে। ফলে সংসার কীভাবে চলবে তা নিয়ে উৎকণ্ঠায় দিন পার করছেন খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষেরা।
দেশের এমন সংকটময় মুহুর্তে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সম্মানিত সদস্য সামছুল হক সানি ও পৌর ছাত্রলীগের সহ সভাপতি সৌরভ ঘোষ শুভ এর নেতৃত্বে শনিবার সকালে আবাসনে বসবাসরত অসচ্ছল পরিবারগুলোর মধ্যে বিনামূল্যে পেঁয়াজ, আলু, কুমড়া,লবন,শাক ইত্যাদি সবজি বিতরণ করেন দুর্গাপুর ছাত্রলীগের নেতাকর্মীরা ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাসুদ,ধর্ম বিষয়ক সম্পাদক কেফায়েতউল্লাহ আরিফ , ছাত্রলীগ নেতা আশিক, জনি ও ডা: জুবায়ের হোসেন ।
উপজেলা ছাত্রলীগের সম্মানিত সদস্য সামছুল হক সানি ও পৌর ছাত্রলীগের সহ সভাপতি সৌরভ ঘোষ শুভ বলেন, ‘করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগণের মাঝে চাল-ডালসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হলেও যেহেতু সবজি দেওয়া হচ্ছে না। তাই আমরা ছাত্রলীগরা গ্রামের অসহায়দের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।